ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

ইসলামপুর-নাপিতখালী সড়ক সংস্কারে মানববন্ধন

ঈদগাঁও প্রতিনিধি :: কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার শিল্প এলাকার অত্যন্ত গুরুত্বপূর্ণ ইসলামপুর-নাপিতখালী সড়কটি। কিন্তু দীর্ঘদিন ধরে এই সড়কটি মারাত্মক জরাজীর্ণ অবস্থায় রয়েছে। দীর্ঘ দিন এলাকাবাসী দাবি জানিয়ে আসলেও সড়কটি সংস্কার করা হচ্ছে না। দেশের বিভিন্ন প্রান্তে ফলে লবণ রপ্তানিতে মারাত্মক প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে।

এই সড়কের সংস্কার চেয়ে এবার পথে নেমেছে এলাকাবাসী। সংস্কারের দাবিতে শুক্রবার ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে তারা। ইসলামপুর সমাজ কল্যান ছাত্র সংগঠনের ব্যানারে এই মানববন্ধন করা হয়। এতে অংশ নেন স্থানীয় মিল মালিক, ব্যবসায়ী, রাজনৈতিক নেতাসহ সর্বপেশার লোকজন এই মানববন্ধনে অংশ নেন।

ইসলামপুর বাজার থেকে নাপিতখালী বটতল পর্যন্ত প্রায় ১ কিলোমিটার সড়কের বেহাল দশা। দীর্ঘ ২ বছর যাবৎ এই সড়কটি অবহেলিত। নির্বাচিত জনপ্রতিনিধিরা উন্নয়নের কথা বললেও বাস্তবে তা কার্যকরী না হওয়ায় এই প্রতিবাদ কর্মসূচির আয়োজন করেন বলে জানা আয়োজকারীরা।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসাইন, ইউনিয়ন বিএনপির সভাপতি হারুনর রশিদ, ইসলামপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি জাবেদ আল মামুন, মিল মালিক আবু সাদাত মু. সায়েম, রফিকুল ইসলাম, ছাত্রদল নেতা নুরুল হুদা ও এড. সাজ্জাদ প্রমুখ।

পাঠকের মতামত: